নভেম্বর বিপ্লব উপলক্ষে সিপিএমের মহামিছিল জামুড়িয়ায়

স্পষ্ট বার্তা জামুড়িয়া, ১৮ নভেম্বর :-

নভেম্বর বিপ্লব উপলক্ষে আজ জামুড়িয়া অজয় ওয়েষ্ট এরিয়া কমিটির( সিপিএম) পক্ষ থেকে এক মহামিছিলের আয়োজন করা হয়ে ছিল। এদিন জামুড়িয়া মিলন সমিতি মাঠ থেকে জামুড়িয়া বাজার হয়ে জামুড়িয়া থানা মোড়ে শেষ হয়। থানা মোড়ে এক সভার আয়োজন করা হয়ে ছিল।
এদি মিছিলে উপস্থিত ছিলেন প্রাক্তন মন্ত্রী তথা প্রাক্তন সাংসদ বংশগোপাল চৌধুরী, প্রাক্তন সাংসদ গৌরাঙ্গ চ্যাটার্জি, মনোজ দত্ত, তাপস কবি, সুন্দর জোশি, সুকুমার সাঙ্গুই, সুজিত দত্ত, আব্দুল কায়ুম, বিকাশ যাদব, বুদ্ধদেব রজক সহ আরও অনেকেই।

বংশগোপাল চৌধুরী সভায় বক্তব্য রাখতে বলেন রাজ্য যে দুর্নীতি চলছে তা আর বলার দরকার নেই। রাজ্যের প্রতিটি মন্ত্রী দুর্নীতিতে জড়িত। তিনি বলেন একটি মোবাইল ফোনে যেমন দুটি সিম থেকে। ঠিক তেমনি বিজেপি আর টিএমসি একটি মোবাইলে দুটি সিম। তিনি বলেন বর্তমানে বাউরী সমাজ, গোয়ালা সমাজ তৈরী হয়েছে। কিন্তু সিপিএমের সময় দাবি আদায়ের জন্য আলাদা ভাবে নিজেদের লড়াই করতে হতনা। সব শ্রেণীর মানুষদের জন্য দাবি আদায়ের জন্য লড়াই করত বামপ্রন্থীরা। তিনি বলেন দেশের স্বার্থে কেন্দ্র থেকে বিজেপিকে আর রাজ্য বাঁচাতে তৃণমূল কে হাটাতেই হবে। যতদিন না এই দুই সরকারকে হাটাচ্ছি ততদিন আমাদের লড়াই জারি থাকবে বলে তিনি জানান।

About The Author

You might be interested in

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *