পরিত্যক্ত এক অবৈধ কয়লা খাদান থেকে উদ্ধার হল একটি মোটর সাইকেল

স্পষ্ট বার্তা, জামুড়িয়া ৫মার্চঃ-

পরিত্যক্ত এক অবৈধ কয়লা খাদান থেকে উদ্ধার হল একটি মোটর সাইকেল। এই উদ্ধার হওয়া মোটর সাইকেল কে ঘিরে এলাকায় ব্যপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাটি জামুড়িয়া বিধানসভার পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত আলিনগর – নীলপুর এলাকায়।

 জানা গিয়েছে , বামফ্রন্ট সরকারের সময় কালে আলিনগর – নীলপুর এলাকায় যেখানে সেখানে গড়ে উঠেছিল অবৈধ খোলামুখ খাদান।  রমরমিয়ে চলত অবৈধ কয়লা  কারবার। বর্তমানে অবৈধ কয়লা উত্তোলনের কাজ বন্ধ হয়ে গেলেও ভরটা করা হয়নি অবৈধ খাদানের মুখ। আর সেই পরিত্যক্ত কয়লা খাদান থেকে উদ্ধার হল একটি মোটর সাইকেল।

   স্থানীয় সূত্রে জানা গিয়েছে এলাকার রাখালরা  গোরু চরাতে এলে তারা দেখে খাদানের মধ্যে একটি মোটরসাইকেল পড়ে রয়েছে। তারা গ্রামবাসীদের এই খবর দিলে গ্রামবাসীরা তৎক্ষণাৎ ওই জায়গায় এসে দেখে একটি গাড়ি পরিত্যক্ত  খাদানে পড়ে রয়েছে। গ্রামবাসীরা পান্ডবেশ্বর থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে এবং গাড়িটি  খাদান থেকে উদ্ধার করে পান্ডবেশ্বর থানা নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে  বিজেপির জামুড়িয়া মন্ডল টুএর মন্ডল সভাপতি রমেশ ঘোষ জানান গ্রামের লোকেরা আমাকে ফোনে এ ব্যাপারে জানায় আমি এসে দেখছি অবৈধ কয়লা খাদানের পড়ে রয়েছে একটি মোটরসাইকেল। তিনি জানান, এই এলাকায় এই ধরনের অবৈধ খাদান অনেক জায়গাতেই আছে সেগুলো এখনো পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে মাটি ভরাট করা হয়নি। এ সকল জায়গাগুলি দুষ্কৃতীদের আশ্রয় হয়ে দাঁড়িয়েছে। আজ একটা মোটরসাইকেল পাওয়া গেছে না জানি কাল অন্য কিছু পাওয়া যেতে পারে তাই প্রশাসনের কাছে অনুরোধ এলাকায় যে অবৈধ কয়লা খাদান গুলি রয়েছে সেগুলি যথাসম্ভব মাটি ভরাট করে দিলে ভালো হয়।

About The Author

You might be interested in

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *