তৃণমূলের জনগর্জন প্রস্তুতি সভায় এলেন ১৯৮৩ সালের বিশ্ব জয়ী ভারতীয় প্রাক্তন  ক্রিকেটার কীর্তি আজাদ

স্পষ্ট বার্তা, জামুড়িয়া ৫মার্চঃ-

আগামী ১০ই মার্চ ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভার আয়োজন করা হয়েছে। এই জনসভাকে সাফল্য করার জন্য জামুড়িয়ার নিঙ্গা স্টাফ ক্লাব প্রাঙ্গণে এক কর্মীসভার আয়োজন করা হয়েছিল। এই কর্মীসভায় প্রধান বক্তা হিসাবে আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা ও ১৯৮৩ সালে বিশ্ব জয়ী প্রাক্তন ভারতীয়  ক্রিকেটার কীর্তি আজাদ ।  এই সভায় কীর্তি আজাদ উপস্থিত থাকলেও কোনো কারনবসত আসানসোলের সংসদ শত্রুঘ্ন সিনহা উপস্থিত হতে পারেন নি।

মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে কীর্তি আজাদ বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি  যে   মোদির গ্যারান্টির  কথা বলেন এই গ্যারান্টির কোন কথায় তিনি রাখেন না। বিদেশ থেকে কালাধন  এনে ১৫ লাখ টাকা করে বেকার যুবকদের কথা ছিল, দিতে পারেন নি।  বছরে  দু-কোটি বেকারদের  চাকরি দিবেন বলে ছিলেন, তাও পারেন নি।  ৪০০ টাকার গ্যাস সিলিন্ডর হাজার টাকা করে দিয়েছে। একশ দিনের কাজ থেকে শুরু করে আবাস যোজনা রাস্তা ও একাধিক জনকল্যাণমূলক প্রকল্পের টাকা অন্যায় ভাবে বন্ধ করে দিয়েছেন। এরই প্রতিবাদে এবং বহিরাগত অত্যাচারীদের বিসর্জনের অঙ্গীকার নিতে জনগর্জন প্রস্তুতি সভা ও সমাবেশের আয়োজন করা হয়েছে বলে তিনি জানান।

সভার শেষে  আসানসোলের বিজেপির প্রার্থী পবন সিং এর নাম ঘোষণা হওয়ার পরের দিনেই তার নাম তুলে নেওয়ার বিষয়ে তিনি বলেন প্রধানমন্ত্রী তিন ঘন্টা ধ্যান করে আসানসোলের বিজেপি প্রার্থী হিসেবে পবন সিং এর নাম ঘোষণা করেন। পবন সিং যে ভাবে যেভাবে পশ্চিমবাংলার মহিলাদের নোংরা গান গেয়েছেন, তাতে বাংলার মানুষ তাকে গ্রহণ করবেন না।  এই কথা তিনি ভালো ভাবেই জানেন, তাই তিনি নিজের নাম নির্বাচন প্রক্রিয়া থেকে তুলে নিয়ে ভালোই করেছেন। বিজেপি পার্টি নাকি বেছে বেছে প্রার্থী দিচ্ছেন তাহলে এই ব্যক্তিকে পশ্চিমবাংলায় দিলেন কেন ,সব থেকে বড় কথা বিজেপি দল মহিলাদের সম্মান দিতে জানেনা ।

এদিনের সভায় ভারতীয় প্রাক্তন  ক্রিকেটার কীর্তি আজাদ ছাড়াও উপস্থিত ছিলেন জামুড়িয়া বিধায়ক হরেরাম সিং, এমআই সি সুব্রত অধিকারী, সেখ সান্দার রাখী কর্মকার, উষা পাসোয়ান সহ আরও অনেকেই।

About The Author

You might be interested in

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *