পুরনিগমের বাজেট বৈঠক বয়কট করল বিরোধী কাউন্সিলাররা

স্পষ্ট বার্তা, আসানসোল ৩১মেঃ-

আসানসোল পুরনিগমের মঙ্গলবার বাজেট বৈঠক ছিল কর্পোরেশনের পেক্ষাগৃহে। কিন্তু সাড়ে ১২টা পর্যন্ত ওই বৈঠকে মেয়র বিধান উপাধ্যায় না আসায় বিজেপি কাউন্সিলাররা বেরিয়ে গিয়ে বাজেট বৈঠক বয়কট করে।

চৈতালি তেওয়ারি বলেন, আজ বাজেট মিটিং শুরু হওয়ার কথা ছিল সাড়ে ১১টা নাগাদ কিন্তু মেয়র সাহেব  তখনও আসেননি।পুর চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় ঢুকেন ১২টা বাজতে ৫মিনিট আগে এসে সেই বৈঠক শুরু করেন।যেটা পুরোপুরি বেআইনি।তখনও মেয়র সাহেব আসেননি।তিনি বলেন পুরনিগমে সার্কাস চলছে,তা আমরা দেখতে চাইনা।পুরনিগম নির্বাচনে ভোট লুঠ করে তৃনমুল কংগ্রেসের কাউন্সিলররা জিতে এখন মানুষের কথা ভুলে গেছে।পুরনিগম কোন আইন মেনে চলছে না।তিন মাসেরও বেশি সময় পার হয়ে গেলেও পূর্নাঙ্গ পুর বোর্ড গঠন করা হয় নি।পুরনিগমে দুজন ডেপুটি মেয়র ও চারজন মেয়র শহরবাসী তা চাইনা। তাদের চাওয়া পাওয়া নিয়ে আসানসোলের মানুষ এখনও পরিসেবা থেকে বঞ্চিত।তাই এই বৈঠক আমরা বয়কট করেছি। পাশাপাশি সাংবাদিকদের বলেন “দুজন ডেপুটি মেয়র নিয়ে দ্বন্দ্ব চলছে আসানসোল পৌরনিগমে ৷ তাই দু’জনকেই বাদ দিয়ে যদি তৃণমূল কাউন্সিলর তথা প্রাক্তন বিধায়ক, এডিডিএ ভাইস চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়কে ডেপুটি মেয়র করা যায় তাহলে খুব ভাল হয় । কারণ তিনি বিচক্ষণ মানুষ । অভিজিৎ ঘটক, মানস দাস, ইন্দ্রানী চট্টোপাধ্যায় মিশ্র, অশোক রুদ্র-সহ ১২ জন মেয়র পরিষদের নাম ঘোষণা করেন চৈতালি তেওয়ারি ও অন্যান্য বিজেপি কাউন্সিলররা ৷

বৈঠকে ঢোকার আগে মেয়র সাংবাদিকদের বলেন দুটো উদ্বোধনের অনুষ্ঠান ছিলো বলে আসতে দেরী হলো। আমি চেয়ারম্যান সাহেবকে  বৈঠক শুরু করার জন্য জানিয়ে ছিলাম।তিনি বলেন বয়কট করে কে বেরিয়ে গেলো আর কে কি বললো, তা নিয়ে আর কি প্রতিক্রিয়া দেবো?

About The Author

You might be interested in

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *